কাতারে বিএনপি সমর্থক গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ


প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে রাষ্ট্রদ্রোহ মামলার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি সমর্থক গোষ্ঠী, কাতার।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে কাতারের রাজধানী দোহা জেদিদ ঢাকা রেস্টুরেন্টে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক কাজী ফোরকান রেজার সভাপতিত্বে ও সদস্য সচিব নাজমুল হাসানের পরিচালনায়, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার ধানসিঁড়ি বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক রহমত উল্লাহ্, যুগ্ম আহ্বায়ক মো. ইসহাক, যুগ্ম আহ্বায়ক এরফান উল্লাহ্, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ বাবু, যুগ্ম আহ্বায়ক মো. পলাশ, সদস্য আবুল কালাম, মো. শাহ পরান, নজরুল ইসলাম, আল আমিন সরকার, তাজুল ইসলাম আরিফ প্রমুখ।

সভায় বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে রাষ্ট্রদ্রোহ মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়েছে। বক্তারা আরো বলেন, অচিরেই খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা না হলে প্রবাস থেকে সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে।

মামুন/ এমএএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]