আমিরাতে পুরনো পাঠ্যবই বিনিময় মেলা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি আমিরাত
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৫ আগস্ট ২০১৭

সংযুক্ত আরব আমিরাতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে 'দ্য আরবান রিডার্সের আয়োজনে প্রথমবারেরমতো অনুষ্ঠিত হল পুরনো পাঠ্যবই বিনিময় মেলা। শুক্রবার (৪ আগস্ট) শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হল রুমে সকাল ৯টা থেকে শুরু হয়ে সন্ধ্যে ৭টা পর্যন্ত চলে এ আয়োজন।

আমিরাতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিরা অনুষ্ঠানে অংশ নেন। অনেকে পুরনো পাঠ্যবই দান করেন এবং অনেকে বাচ্চাদের জন্যও পুরনো পাঠ্যবই গ্রহণ করেন এ মেলা থেকে। মেলাটির সহযোগিতায় ছিল হুদাইবিয়া রেস্টুরেন্ট, আরবিএস সেন্টার ও টিম বাংলাদেশ।

মেলার উদ্দেশ্য নিয়ে আরবান রিডার্স সংগঠক নওশের আলী জানান, আমরা প্রথমে শুরু করেছি। এখানকার প্রবাসী বাংলাদেশিরা সেটা খুব ভালোভাবে নিয়েছে। এটায় আমাদের স্বার্থকতা।

আরও উপস্থিত ছিলেন শারজাহ ইসলামী ব্যাংকের ম্যানেজার শেখ আব্দুল করিম, আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, আরবান সংগঠক জুলফিকার আলী, উলংগং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ড. জিনাত রেজা এবং রফিকুল্লাহ গাজ্জালি।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]