কাতারের কাছে প্রীতি ফুটবল ম্যাচে হারল বাংলাদেশ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কাতার
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১৪ জুলাই ২০১৭

এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ বাছাইয়ে ফিলিস্তিনের মাটিতে পা রাখার আগে আত্মবিশ্বাসের রসদ জোগাড় করে নিতে পারল না বাংলাদেশের তরুণ ফুটবলাররা। এন্ড্রু ওর্ডের তরুণ দল এর আগের প্রস্তুতি ম্যাচেও হেরেছে। 

বৃহস্পতিবার রাতে দোহার আল সাদ স্টেডিয়ামে ৩-০ গোলে হেরেছে বাংলাদেশের অনূর্ধ্ব-২৩ দল।

bangladesh

স্বাগতিক কাতারের বিপক্ষে আক্রমণ ও রক্ষণে সমানতালে পিছিয়ে ছিল ওর্ডের শিষ্যরা। প্রথমার্ধে দুই গোলে এগিয়ে যায় কাতার। দ্বিতীয়ার্ধে তারা অারেকটি গোল যোগ করে। বাংলাদেশের জালে তারা বল জড়িয়েছে ১৪, ৩৯ ও ৬৩ মিনিটে। তবে গোল দিতে না পারার আক্ষেপ নিয়েই মাঠ ছাড়তে হয়েছে বাংলাদেশি তরুণদের।

এর আগে গত মঙ্গলবার স্বাগতিক নেপালের বিপক্ষে ১-০ গোলে হেরে কাতারের উদ্দেশে বিমান ধরেছিল বাংলাদেশ। দুই প্রস্তুতি ম্যাচের হারের ভুলগুলো শোধরাতে কাতারে আরও তিনদিন ক্যাম্প করবে তারা।

bangladesh

কাতার-বাংলাদেশ প্রীতি ম্যাচে বাংলাদেশি তরুণদের সমর্থনে স্টেডিয়ামে উপস্থিত হয়েছেন কাতারের প্রবাসী বাংলাদেশিরা। গলা ফাটিয়ে বাংলাদেশ বাংলাদেশ বলে চিৎকার করে উৎসাহ দিয়েছেন তারা। 

কেএ/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]