কুয়েতে আ.লীগের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা


প্রকাশিত: ১২:২০ পিএম, ২৭ জুন ২০১৭

বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত মহানগর শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ জুন) রাত ৯টায় কুয়েত সিটির গুলশান হোটেলে এই আয়োজন করা হয়।

কুয়েত মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকবাল শিকদারের সভাপতিত্বে ও জাকির হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি আতাউল গনি মামুন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামাল। সাবেক সভাপতি সেকান্দার আলী, শফিকুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল আহাদ, আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ নজরুল প্রমুখ।

purno

অনুষ্ঠানে কুয়েত আওয়ামী লীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক সন্ধ্যা পরিচালনা ও গান পরিবেশন করেন শিল্পী আবুল কালাম আজাদ, রিমনসহ প্রবাসী বাংলাদেশিরা।

আনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি ও কুয়েত ডায়মন্ড ইন্টারন্যাশনালের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাটোয়ারি।

তিনি বলেন, প্রবাসে টাকার পিছনে ছুটতে ছুটতে জীবন যান্ত্রিক হয়ে গেছে। মাঝে মধ্যে এই রকম সামাজিক ও সাহিত্য-সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করলে কিছুটা হলেও মনে প্রশান্তি মেলে। এ জাতীয় অনুষ্ঠান মাদক, বিভিন্ন অপরাধ ও খারাপ কর্মকাণ্ড হতে বিরত রাখতে সহায়তা করে।

এমএমজেড/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]