যুক্তরাষ্ট্রে কৃষিবিজ্ঞানী সমিতির ইফতার সম্পন্ন


প্রকাশিত: ০৯:১৮ এএম, ২০ জুন ২০১৭

বাংলাদেশ এগ্রিকালচারাল সায়েন্টিস্ট ইন আমেরিকার (বি.এ.এস.এ) উদ্যোগে যুক্তরাষ্ট্রে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার জ্যামাইকার ঘরোয়া রেষ্টুরেন্টে আয়োজিত এই ইফতার মাহফিলে প্রবাসের বিপুল সংখ্যক কৃষিবিদ পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. মঞ্জুরুল হক। সাধারণ সম্পাদক মো. নূরুজ্জামানের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন কৃষিবিজ্ঞানী সমিতির সাবেক সভাপতি আশরাফুজ্জামান ও আবুল কালাম আজাদ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন আব্দুর সবুর, আবু করিম, আসাদুজ্জামান কিরন, আব্দুল্লাহ জাহিদ, বশির আহমেদ, শাহাজাদী ইসলাম জুমা, সিনিয়র কৃষিবিদ শফিকুল ইসলাম, গণেশ চন্দ্র বিশ্বাস, নাছরিন সুলতানা কান্তা, মোস্তাফিজুর রহমান, হুমায়ুন কবির, খাইরুন নাহার নীলা, সালমা, তারেক, দেলোয়ার, পুস্প প্রমুখ।

অনুষ্ঠানে সম্প্রতি সিনিয়র কৃষিবিদ ড. ফয়সাল আহমেদ চৌধুরী ও ডা. এসএম হায়দার আলীর মৃত্যুতে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আমিরুল ইসলাম।

এমএমজেড/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]