মালয়েশিয়ায় জহুরবারু অগ্রণী রেমিটেন্সে দূতাবাসের কন্স্যুলার সেবা


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ১৭ জুন ২০১৭

মালয়েশিয়ার জহুরবারু অগ্রণী রেমিটেন্স হাউসে চলছে বাংলাদেশ দূতাবাসের কন্স্যুলার সেবা। আর এ কন্স্যুলার সেবা নিতে অগ্রণী রেমিটেন্স হাউজে প্রবাসীদের ভীড় দেখা গেছে। সবার কাছে পাসপোর্ট পৌঁছাতে দূতাবাসের মিনিস্টার পলিটিক্যাল মো. রাইছ হাসান সারোয়ারের নেতৃত্বে চলছে কন্স্যুলার সেবা।

শনিবার সকাল সাড়ে ৯টায় জহুরবারু অগ্রণী রেমিটেন্স হাউসে দিনব্যাপী শুরু হওয়া কন্স্যুলার সেবা চলবে রোববার পর্যন্ত ।

প্রবাসীদের আবেদন জমা দেয়া এবং ডিজিটাল পাসপোর্ট বিতরণে রয়েছেন দূতাবাসের পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মো. মশিউর রহমান তালুকদার। তার সঙ্গে রয়েছেন, দূতাবাসের পাসপোর্ট শাখার অফিস সহকারী মো. আরিফুল ইসলাম, সুশান্ত সরকার, প্রশাসনিক কর্মকর্তা সোহরাব হোসেন ও তাছির উদ্দিন।

এ দিকে দূতাবাস সকল প্রবাসীদের কন্স্যুলার সেবা নিশ্চিত করতে প্রতিটি প্রদেশের ন্যায় জহুর পদেশে প্রতি মাসের শেষ সপ্তাহের শনি ও রোববার এবং পেনাংয়ে প্রতি মাসের প্রথম সপ্তাহের শনিবার পেনাং জর্জ টাউন বিশপ স্ট্রিট দূতাবাসের কন্স্যুলেট অফিসে এবং রোববার পেনাং বুকিত মারতাজাম অগ্রণী রেমিটেন্স হাউজে কন্স্যুলার সেবা দেয়া হবে বলে দূতাবাস সূত্রে জানা গেছে।

এআরএস/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]