কুয়েতে জাতীয় পার্টির ইফতার মাহফিল


প্রকাশিত: ০৮:২১ এএম, ১১ জুন ২০১৭

কুয়েতে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার কুয়েত সিটির গুলশান হোটেলে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় পার্টি কুয়েত রাজ্য শাখার সভাপতি আলহাজ মাহমুদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হযরত আলী মল্লিকের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা, বাংলাদেশ কমিউনিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফুর রহমান, মুকাই আলী, জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, সহ-সভাপতি মো. ইসমাইল, আওয়ামী লীগ নেতা ও সংগঠক আতাউল গণি মামুন, ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরামের সভাপতি আব্দুর রউফ মাওলা, বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ আলম বাদল, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কুয়েত শাখার সহ-সভাপতি হোসেন মুরাদ চৌধুরী, সিলেট বিভাগীয় লেখক ফোরামের সাধারণ সম্পাদক এস এম আব্দুল আহাদ, আওয়ামী লীগ নেতা জাহিদুল হক, বাবুল মিয়া, তাজ উদ্দীন, জাতীয় পার্টির নেতা ফারুক, প্রকৌশলী হারুনুর রশীদ, আহমেদ, সৈয়দ মুহিদুর রহমান, আব্দুর রশিদ, নাসির উদ্দিন, রমিজ উদ্দিন ভান্ডারী, জয়নাল পাটোয়ারী, রবিউল আলম রবি, আব্দুল খালেক, আমীনুর রহমান, আখতার খান, জামাল উদ্দিন টিটু, রাহিজ মিয়া, জয় শেখ, মুজাম্মিল আলী, হাবীবুর রহমান, মাহবুবুর রহমান প্রমুখ।

আলহাজ মাহমুদ আলী বলেন, প্রস্তাবিত বাজেটে অর্থমন্ত্রী আবগারি শুল্কের যে প্রস্তাব করেছেন তাতে প্রবাসী এবং নিম্ন আয়ের মানুষ ক্ষতিগ্রস্ত হবে। পাশাপাশি রেমিটেন্সের ওপর প্রভাব পড়বে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ আতিকুর রহমানের সহধর্মিনী ফরিদা ইয়াসমিনের মৃত্যুতে শোক প্রকাশ এবং মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]