আমরা মুক্তিযোদ্ধা সন্তান কুয়েত কমান্ডের শোক সভা


প্রকাশিত: ০৮:৩১ এএম, ২৬ মে ২০১৭

আমরা মুক্তিযোদ্ধা সন্তান কুয়েত কমান্ডের উদ্যোগে সম্প্রতি কুয়েত সিটিতে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের যুগ্ম সম্পাদক মোর্শেদ আলমের পিতা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সর্দারের মৃত্যুতে গত সোমবার স্থানীয় সময় রাত ৯টায় রাজধানী হোটেলে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান তপনের উপস্থাপনায় এতে উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধা সন্তান কুয়েত কমান্ডের সহ-সভাপতি মুরাদ হোসেন চৌধুরী, যমুনা টিভির কুয়েত প্রতিনিধি এহছানুল হক খোকন, বাংলাদেশ কমিউনিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল আহাদ, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েতের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, আবুল বাসার, যুবলীগ সভাপতি তাজুল ইসলাম, শাহাদাত হোসেন, ওসমান গণি, মহসিন, সিন্টু, বেলাল প্রমুখ।

শোক সভায় মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া ও মাহফিল পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম।

এমএমজেড/এআরএস/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]