ইতালিতে মানিকগঞ্জ জেলা সমিতির বর্ষবরণ


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৯ এপ্রিল ২০১৭

ইতালির রোমে বৈশাখী উৎসব উদযাপন করেছে মানিকগঞ্জ জেলা সমিতি। শুক্রবার তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টে বৈশাখী উৎসব উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম।এসময় বক্তারা বলেন, বাঙালি জাতির মহাউৎসব বাংলা নববর্ষ। স্বদেশের মতো এ দিনটিকে ধুমধাম করে উদযাপন করতে না পারলেও প্রবাসে আনন্দের মাত্রা কোনো অংশেই কম নয়। বিশেষ দিনে একে অপরের সঙ্গে দেখা হয় তাতেই ভালো লাগে। উৎসবে আমরা আনন্দ ভাগাভাগি করে নিই।

Manikgonj

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, সহ-সভাপতি মো. নায়েব আলি, মো. বশির উদ্দীন, সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বেপারী, প্রধান সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা নুরুল ইসলাম খান, মো. শরীফ হোসেন, সম্পাদিকা আসমা খাতুন, ফাতেমা হোসাইন, নাছরিন জাহান রুবি, সমাজ কল্যাণ সম্পাদক ইউনুছ মোল্লা। আরও উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী বাচ্চু, কাজী মনসুর আহমেদ শিপু, আতিয়ার রসুল কিটন, অলি উদ্দীন শামীম, হাবীব চৌধূরী, জসিম উদ্দীন মজুমদার প্রমুখ।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠ মামুন হাসান, স্থানীয় শিল্পী আতিক হাসান।

এমআরএম/এএইচ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]