কুয়েতে শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের সাংস্কৃতিক অনুষ্ঠান


প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৪ মার্চ ২০১৭

প্রয়াত বাউল সম্রাট শাহ আব্দুল করিমের ১০১তম জন্মবার্ষিকী ও ২০১৭-১৯ (তৃতীয়) কার্যকরী পরিষদের অভিষেক  ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়েছে। শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা ৬টায় কুয়েতের আব্বাসিয়া জামিয়া অডিটোরিয়ামে এটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ওলিদ মোহাম্মদ সেনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েত দূতাবাস প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু স্কুলের প্রতিষ্ঠাতা শহিদ ইসলাম পাপুল, সংগঠনের উপদেষ্ঠা আবুল হাসেম এনাম, হাজী মাহমুদ আলী, লুৎফুর রহমান হুদাই মিয়া, এফ ডি সেলিম, সিলেট লেখক ফোরামের সভাপতি আব্দুল মালেক, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মঈনুল আল ইসলাম প্রমুখ।

এছাড়া ব্যবসায়ী,  চিকিৎসক,  সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তৃতীয় কার্যকরী পরিষদে ১৮ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি ওলিদ মোহাম্মদ সেনু , সাধারণ সম্পাদক এস এম সুমন ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন এম ডি রাজ্জাক।

সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহ আব্দুল করিমের গান, নাচ, জারি, সারি, ভাটিয়ালী, রাধা রমন, হাসন রাজা, দূরবীন শাহ ও জালালী গান পরিবেশিত হয়।
 
এএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]