মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসে কনস্যুলার সেবা বন্ধ


প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৬

মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস নতুন ঠিকানায় স্থানান্তরে কনস্যুলার সেবা বন্ধ ঘোষণা করা হয়েছে। ২৬ ডিসেম্বর ডেপুটি হাইকমিশনার ফয়সল আহমদ সাক্ষরিত এক নোটিশে বলা হয়েছে- ২৮ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত মিশনের কন্স্যুলার সেবা সাময়িক বন্ধ থাকবে।  

সেখানে আরো বলা হয়- আগামী ২ জানুয়ারি উইজমা হিরিহ লুটাস (প্রথম তলা, লট-৪৪২), জালান পাহাং, স্তাপাহ, ৫৩০০০, কুয়ালালামপুর। এ নতুন ঠিকানায় স্থানান্তর করা হলেও ৪ জানুয়ারি থেকে কনস্যুলার সেবা চালু হবে।

Kualalampur

কনস্যুলার সেবা বন্ধকালীন যোগাযোগ :
কনস্যুলার সেবা সাময়িক বন্ধের সময় জরুরি প্রয়োজনে মো. তাছির উদ্দিন প্রশাসনিক কর্মকর্তা (পরিচিতিপত্র ও রিলেশনশিপ সনদপত্র প্রদান) মোবা. ০১৬২৫৫৮৩৫৬। মো. মাহমুদ মিয়া ব্যক্তিগত কর্মকর্তা (পাসপোর্ট সংশোধন, ড্রাইভিং লাইসেন্স ও নথিপত্র সত্যায়ন) মোবা. ০১৪৬০৫১১৩৪। সুশান্ত সুরকার অফিস সহকারী (ডিজিটাল পাসপোর্ট এম আরপি) ০১৭৩১৮৮৫৪২।

এছাড়াও আফরোজা আক্তার অফিস সহকারী, (প্রবাসী বাংলাদেশিদের কোনো দুর্ঘটনা কিংবা মৃত্যু সংক্রান্ত বিষয়) মোবা. ০১০২৮৩৯৯৫৪। মো. মোকছেদ আলী, কল্যাণ সহকারী, (ট্রাভেল পারমিট) মোবা. ০১২৩৬৫৬৫৪০ এসব নম্বরে কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করতে প্রবাসীদের বলা হয়েছে।
 
এসএইচএস/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]