টোকিওতে হান্নান শাহ স্মরণে শোক সভা


প্রকাশিত: ০৪:৫৭ এএম, ০৮ অক্টোবর ২০১৬

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের মৃত্যুতে জাপানের রাজধানী টোকিওতে শোক সভার আয়োজন করা হয়েছে। সম্প্রতি টোকিও’র আকাবানেস্থ ভিবিও হলে বিএনপির জাপান শাখা এই সভার আয়োজন করে।

সভায় জাপান শাখার নেতারা বিএনপির বিভিন্ন কর্মসূচি সফল করতে ও দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য প্রবাসী সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় বক্তব্য রাখেন নজরুল ইসলাম সাত্তার (সহ সভাপতি, বিএনপি জাপান শাখা), মনি এমদাদ (সহ-সভাপতি, বিএনপি জাপান শাখা), দেলোয়ার হোসেন ডিও (যুগ্ম সম্পাদক, বিএনপি জাপান শাখা), আবতাব (সহ-সভাপতি, বিএনপি জাপান শাখা) ও সবুজ প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন শামীম আহমেদ (সহ-সভাপতি বিএনপি জাপান শাখা), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোবারক হোসেন (সভাপতি, বিএনপি জাপান শাখা), বারী আকবর (তারেক পরিষদ জাপান শাখা)। সভা পরিচালনা করেন শেখ মাকসুদ সিনিয়র সহ-সভাপতি তারেক পরিষদ জাপান শাখা।

সভার শুরুতে মরহুম আ স ম হান্নান শাহের আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করেন ফজলে মাহমুদ মুক্তা (যুগ্ম সম্পাদক বিএনপি জাপান শাখা)। এরপর সভার শুরুতে হান্নান শাহের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। সভার সার্বিক সহযোগিতায় ছিলেন, খুরশেদ আলম মাইকেল (উপদেষ্টা, বিএনপি জাপান শাখা) ও ইলিয়াছ মুন্সি (সাবেক সভাপতি, বিএনপি জাপান শাখা)।

পি.আর.প্ল্যাসিড/এআরএস/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]