চীনে অভিবাসীদের ইন্টারন্যাশনাল কনফারেন্স

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

চীন প্রতিনিধি

চীনে অনুষ্ঠিত হয়েছে অষ্টম ইন্টারন্যাশনাল কনফারেন্স অন স্ট্রাটেজিক অ্যান্ড গ্লোবাল স্টাডি এবং প্রথম কনফারেন্স অন এরিয়া স্টাডিজ অফ চিয়াংশি ইউনিভার্সিটি অফ ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স।

চীন, বাংলাদেশ, কনফারেন্সচীনে অভিবাসীদের ইন্টারন্যাশনাল কনফারেন্স

২৫ থেকে ১৬ অক্টোবর দুই দিনব্যাপী কনফারেন্সটি চীনের চিয়াংশি ইউনিভার্সিটি অফ ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স এর হল রুমে অনুষ্ঠিত হয়। কনফারেন্সটি যৌথভাবে আয়োজন করে চিয়াংশি ইউনিভার্সিটি অফ ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স এবং ইউনিভার্সিটি অফ ইন্দোনেশিয়া।

চীন, বাংলাদেশ, কনফারেন্সচীনে অভিবাসীদের ইন্টারন্যাশনাল কনফারেন্স

কনফারেন্সে উদ্বোধনী বক্তব্য দেন, চিয়াংশি ইউনিভার্সিটি অফ ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স এর প্রেসিডেন্ট তং হুয়ে, ইন্দোনেশিয়ার ধর্ম বিষয়কমন্ত্রীর প্রতিনিধি মুলাওয়ারমান হান্নাসে, চিয়াংশি প্রদেশের বাণিজ্য বিভাগের উপ-মহাপরিচালক চেন চ্যাংশেং, ইউনিভার্সিটি অফ ইন্দোনেশিয়ার স্কুল অফ স্ট্র্যাটেজিক অ্যান্ড গ্লোবাল স্টাডিজ এর ডিন আথর সুব্রতোসহ আরেও অনেকে।

চীন, বাংলাদেশ, কনফারেন্সচীনে অভিবাসীদের ইন্টারন্যাশনাল কনফারেন্স

বাংলাদেশ, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, চীন, জাপান, শ্রীলঙ্কাসহ বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলের ৩০০ জন একাডেমিশিয়ান, স্কলার এবং আন্তর্জাতিক শিক্ষার্থীরা এই কনফারেন্সে অংশগ্রহণ করে।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]