বন্যার্তদের পাশে মালয়েশিয়ার বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি মালয়েশিয়া
প্রকাশিত: ১১:১০ এএম, ২৪ আগস্ট ২০২৪

ভয়াবহ বন্যায় সবকিছু হারিয়ে মানুষ আজ অসহায়। এই কঠিন সময়ে অসহায়দের পাশে দাঁড়াতে মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন (এমবিএফএ) একটি চ্যারিটেবল ফান্ড গঠনের উদ্যোগ নিয়েছে।

এই মহতি উদ্যোগে অংশ নিতে মালয়েশিয়া প্রবাসীদের আহ্বান জানিয়েছেন সংগঠনটির নেতারা। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপে বলা হয়েছে, সংগঠনটি মালয়েশিয়া থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে একটি ফান্ড পাঠানোর পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এই তহবিলটি বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে পাঠানো হবে, যেন ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সমন্বিত ও কার্যকরভাবে সহায়তা করা যায়।

গ্রুপে আরও বলা হয়, বিচ্ছিন্নভাবে ত্রাণ পাঠানোর পরিবর্তে, একত্রে সুন্দরভাবে বণ্টিত এই সহায়তা বাংলাদেশের পুনর্গঠনে দ্রুত ভূমিকা রাখতে সক্ষম হবে। বন্যার্তদের পাশে দাঁড়ান আপনার সহায়তায় ফিরুক তাদের জীবনের স্বাভাবিক ছন্দ।

এই কঠিন সময়ে, আমাদের সামান্য সাহায্যই হতে পারে অসহায় প্রিয়জনদের বাঁচার একমাত্র আশার আলো। সংকটে ইসলাম আমাদের মানবিক হতে শেখায়। উৎসাহ দেয় অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

বন্যার্তদের জন্য তহবিল গঠনে সবাই অবদান রাখতে পারেন এবং এই পদক্ষেপ প্রশংসিত হবে সব মহলে। অ্যাসোসিয়েশনের এ উদ্যোগের সঙ্গে একাত্মতা পোষণ করে সহযোগিতা কামনা করছেন ফোরামের নেতারা।

মালয়েশিয়া প্রবাসী যারা এই উদ্যোগে অংশ নিতে চান তারা অনুদান প্রদানের জন্য, CIMB ISLAMIC BANK BERHAD, A/C name: Md Ruhul Amin Sarker A/C no: 7600846856
Reference: BD Flood. অনুদানের ব্যাংক রিসিট মো. মাসুদুর রহমানের +৬০১৯৫৬৬৯০৪৬ নম্বরে পাঠাতে ফোরামের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]