মালয়েশিয়ায় মুজিব সিনেমা প্রদর্শনীতে প্রবাসীদের ঢল

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ০৮ জুলাই ২০২৪

বাংলাদেশ স্টুডেন্টস কমিউনিটি মালয়েশিয়া (বিএসসিএম) এর আয়োজনে ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচিত্র প্রদর্শন করা হয়েছে। রোববার (৭ জুলাই) সন্ধ্যা ৭টায় কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালের বলরোমে ছবিটি প্রদর্শন করা হয়। মুজিব বয়োপিক দেখতে চার শতাধিক প্রবাসী জড় হয়েছিলেন।

মুজিব বায়োপিক প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার মোহাম্মদ খোরশেদ আলম খাস্তগীর, বিশেষ অতিথি ছিলেন ভারতীয় হাইকমিশনের ফাস্ট সেক্রেটারী ভিক্রম ভর্দন। হাইকমিশনের কাউন্সিলর কনস্যুলার মোর্শেদ আলম, ফাস্ট সেক্রেটারী এ এস এম জাহিদুর রহমান।

আরও উপস্থিত ছিলেন, প্রফেসর ড. এমদাদুল হক, কমিউনিটির নেতা আলহাজ মকবুল হোসেন মুকুল, দাতো শ্রী আলহাজ্ব কামরুজ্জামান কামাল, সিআইপি অহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, জসিমউদদীন চৌধুরী, দাতো আক্তার হোসেন, শ্রমিক নেতা নাজমুল ইসলাম বাবুল।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়/কলেজ থেকে আগত শিক্ষক ছাত্রছাত্রী এবং মালয়েশিয়া বসবাসরত বিভিন্ন শ্রেণি পেশার দর্শকসহ ৪ শতাধিক প্রবাসী।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]