মিশিগান বিএনপির ইফতার মাহফিল

আশিক রহমান
আশিক রহমান আশিক রহমান মিশিগান প্রতিনিধি, যুক্তরাষ্ট্র
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২১ মার্চ ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যুক্তরাষ্ট্রের মিশিগান শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি হ্যামট্রামেক সিটির আলাদিন সুইটস অ্যান্ড ক্যাফেতে ইফতারের আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম আহমেদের পরিচালনায় দলের সভাপতি দেওয়ান আকমল চৌধুরী স্বাগত বক্তব্য দেন। দোয়া পরিচালনা করেন আব্দুর রাকিব।

দলের সহ-সভাপতি নুরুল হক, যুগ্ম সম্পাদক কামাল হোসেন লিলু ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম তুহিন ইফতার ও দোয়া মাহফিলে শরিক হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

ইফতার মাহফিলে মিশিগান বিএনপি, যুবদল ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, জাসাসসহ সহযোগী সংগঠনের নেতা, হ্যামট্রামেক সিটির জনপ্রতিনিধি, কমিউনিটির বিভিন্ন ব্যক্তি, সামাজিক সংগঠনের নেতা এবং সাংবাদিকসহ প্রায় শ দুয়েক অতিথি ইফতারে শরিক হন।

ইফতার মাহফিলে দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় দোয়া করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]