জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার অভিষেক

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

আবুল হাসান মোল্লা, লস এঞ্জেলস, যুক্তরাষ্ট্র

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার ২০২৪-২০২৫ কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি, নর্থরিজের স্টুডেন্ট হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলোওয়াত ও যুক্তরাষ্ট্র-বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ নাসির জেবুল।

এ সময় ২০২৪-২০২৫ কার্যনির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি আব্দুল মুনিম ও সাধারণ সম্পাদক লায়েক আহমেদসহ কমিটির অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান নির্বাচন কমিশনার।

California1

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান কালীপ্রদীপ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ কনস্যুলেট লস এঞ্জেলেসের কমার্শিয়াল কনসাল জেনারেল এস এম খোরশেদ আলম ও জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউএসএ, ইনকের সভাপতি বদরুল খানসহ স্থানীয় সাংবাদিক ও কমিউনিটি নেতারা।

এ সময় সাময়িকী ‘সুরমার’ মোড়ক উন্মোচন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিরা। ক্যালিফোর্নিয়ায় বসবাসকারী গ্রেটার সিলেটবাসীকে এক জায়গায় এনে পারস্পরিক সম্পর্কের ভিত্তিকে আরও মজবুত করার লক্ষ্যে এ আয়োজন বলে জানান আয়োজকরা।

আয়োজকরা মনে করেন, এর মধ্য দিয়ে লস এঞ্জেলেসে বেড়ে উঠা নতুন প্রজন্মসহ বহির্বিশ্বে ছড়িয়ে পড়বে বাঙালি সংস্কৃতি আর ঐতিহ্য।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]