জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনটির জর্ডান কেন্দ্রীয় কমিটির আয়োজনে সম্প্রতি রাজধানী আম্মানের আল বালাদের গংজ্ঞা রেস্টুরেন্ট এ অনুষ্ঠান করা হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্যামল সরকারের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কোহিনুর রহমান, যুগ্ম-সম্পাদক সোহেল হাকিম।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গড়তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যেভাবে কাজ করে যাচ্ছে ভবিষ্যতে এরই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নেতাদের প্রতি পরামর্শ দেন।

আরও বলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন-এর দেশ ও বিদেশের নেতাকর্মীরা বিগত নির্বাচনে যেভাবে পরিশ্রম করেছেন তার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

এ ছাড়া যুগ্ম সম্পাদক স্বপন বেপারী, সোহাগ হোসেন, অহিদ পাটোয়ারী, হাসান খানসহ বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কবির হোসেন সেলিম, জর্ডান

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]