আমিরাতে সিলেটপ্রবাসী সমিতির বিজয় দিবস উদযাপন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে আমিরাতের রাজধানি আবুধাবিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন সংযুক্ত আরব আমিরাত সিলেট বিভাগ প্রবাসী সমিতি।

শুক্রবার (২১ ডিসেম্বর) আবুধাবির কর্ণেস ফর্মাল পার্কে সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ফয়ছাল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল আহমেদ স্বপন।

অনুষ্ঠানে আমিনুর রহমান খাজা, গিয়াস উদ্দিন, ওমর মাহমুদ আনসারি, শেখ এমরান উল্লাহ্, ইমামুল হাসান, খালেদ আহমদ, খসরুল আলম, কামরান চৌধুরী, বদরুল আলম, ফয়ছল আহমদ, সঈদ আহমদসহ আরো অনেকে বক্তব্য করেন।

এলাকার উন্নয়নে প্রবাসী ও দেশবাসী একসঙ্গে কাজ করে সিলেটকে একটি আধুনিক ও নিরাপদ বাসযোগ্য শহরে পরিণত করার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়। আগামীতে সবার সহযোগিতায় সমিতির কর্ম পরিধি বৃদ্ধির ঘোষণা করা হয় সভা থেকে।

অনুষ্ঠানে ১৯৭১ সালে নিহত হওয়া সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায়, দোয়া পরিচালনা করেন, সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক ফয়ছল আলম চৌধুরী, পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আগত অতিথিরা।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]