আমিরাতের শারজায় বাংলাদেশ সুপার মার্কেটের উদ্বোধন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি সংযুক্ত আরব আমিরাত
প্রকাশিত: ০৯:১৩ এএম, ০১ ডিসেম্বর ২০১৮

মরুর বুকে দেশিপণ্যের নির্ভরযোগ্য ব্যবসাপ্রতিষ্ঠান হিসেবে সংযুক্ত আরব আমিরাতের শারজায় ১৩ নম্বর শিল্প এলাকায় উদ্বোধন হলো আরধ বাংলাদেশ সুপার মার্কেট। শুক্রবার (৩০ নভেম্বর) এর শুভ উদ্বোধন করেন দুবাই ইন্টারন্যাশনাল সিটি জামে মসজিদের খতিব ও আমিরাত টেকনাফ সমিতির সভাপতি ড. মাওলানা আব্দুস সালাম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুবাই জুমাইরা মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ লোকমান, সাবেক ছাত্রনেতা আলী আহমদ, টেকনাফ সমিতির সহ-সভাপতি আলী হুসাইন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, জাফর আমীর ছৈয়দ আকবর, খালেদ নাসের, মুছা জাফর, কুতুবদিয়া সমিতির সভাপতি হাফেজ মাহমুদুল হক, হাফেজ কামাল হোসাইন, ঈসা জাফর, আব্দুর রহিম, মুহাম্মদ হুসাইন, নুরুল আলম, আমান উল্লাহ, আব্দুল আমিন, জাফর আলম প্রমুখ।

বাংলাদেশ সুপার মার্কেটের পরিচালনা ও ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন মুহাম্মদ শাহ জাহান। এ ছাড়া হিসাবরক্ষক উমর আলী ও সেলস এক্সিকিউটিভ আব্দুল্লাহ আলী। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কর্ণধাররা বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে প্রবাসী বাংলাদেশিসহ সকলের সেবায় নিয়োজিত থাকবে এই প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান থেকে দেশিপণ্য সুলভমূল্যে ক্রয়ের জন্য প্রবাসীদের আমন্ত্রণ জানান তারা।

এসআর/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]