আমিরাতে উন্নয়ন মেলা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫২ পিএম, ১০ অক্টোবর ২০১৮

সংযুক্ত আরব আমিরাতে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আবুধাবির বাংলাদেশ স্কুলে, শুক্রবার (৫ অক্টোবর) দুবাই বাংলাদেশ কনস্যুলেটের উদ্যোগে রাস-আল খাইমাহর বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণ এবং শনিবার (৬ অক্টোবর) দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেট প্রাঙ্গণে এ মেলা অনুষ্ঠিত হয়।

মেলার উদ্বোধন করেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান।

রাস-আল খাইমাহ স্কুল পরিচালনা কমিটির সভাপতি পেয়ার মোহাম্মদের সভাপতিত্বে তিশা সেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান।

Emirate-2

অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাস আবুধাবী এবং বাংলাদেশ কনস্যুলেট দুবাই ও উত্তর আমিরাতের কর্মকর্তা, আমিরাত গভর্মেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তা, কূটনীতিকসহ আমিরাতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিরা উপস্থিতি ছিলেন।

মেলা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, স্টল, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে প্রামাণ্য চিত্রপ্রদর্শনী এবং পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

শোভাযাত্রায় স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য ও প্রবাসী বাংলাদেশি কমিউনিটির নেতা এবং প্রবাসে অবস্থানরত গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন।

এসআর/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]