শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বেলজিয়াম আ.লীগের দোয়া মাহফিল

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক বেলজিয়াম
প্রকাশিত: ০৯:০২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে বেলজিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত নয়টায় ব্রাসেলসে আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশীদ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেলজিয়াম আওয়ামী লীগের সহ-সভাপতি সফি উল্লাহ সফি, কাজী রহিমুল্লাহ, আরিফুল হক মিন্টু, বুলবুল খান, রুবেল তানবীর প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, তেমনি ‘মাদার অব হিউম্যানিটি’, শান্তির দূত শেখ হাসিনা হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি নারী। দেশ ও মানুষের উন্নয়নের প্রয়োজনেই শেখ হাসিনার দীর্ঘদিন বেঁচে থাকা প্রয়োজন।

তারা বলেন, বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এজন্য দেশ-বিদেশের সকল বাংলাদেশিদের প্রতি তারা আহ্বান জানান।

ফারুক মোল্লা/এসআর/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]