অস্ট্রেলিয়া আ.লীগের উদ্যোগে ইফতার মাহফিল

মো. আবুল কালাম আজাদ
মো. আবুল কালাম আজাদ মো. আবুল কালাম আজাদ , অস্ট্রেলিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ৩১ মে ২০১৮

মাহে রমজান উপলক্ষে সিডনিতে বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সিডনির ওয়্যালি পার্কের গ্রামীণ চটপটি রেস্টুরেন্টে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

Austrelia

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সিরাজুল হক সবাইকে স্বাগত জানান। এরপর ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবুল কালাম আজাদ পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন। ফুহাদ শিহাব সঞ্চালনা করেন ইফতার পার্টি।

Austrelia

এছাড়া ইফতার পার্টিতে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লাভলী আলম, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি ড. রতন কুন্ডু, আওয়ামী লীগ ক্যানবেরা শাখার সাধারণ সম্পাদক রিপন খন্দকার, সভাপতি গাউসুল আলম শাহজাদা প্রমুখ। 

Austrelia

মাগরিব নামাজের শেষে সংগঠনের সভাপতি গাউসুল আলম শাহজাদার সভাপতিত্বে দলীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সবশেষে সবাইকে নৈশভোজে আপ্যায়ন করে সমাপ্ত ঘোষণা করা হয়। ইফতার মাহফিলে বিশ্বের সব মানুষের শান্তি কামনায় মোনাজাত করেন মো. হাবিব হাসান।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]