স্বৈরাচারের পতন হলেও নারীরা মুক্ত হয়নি: সেলিমা রহমান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৫ অক্টোবর ২০২৪

স্বৈরাচারীর পতন হলেও এখনো নারীরা মুক্ত হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মুন্সিগঞ্জ জেলার নারী ও শিশু অধিকার ফোরামের পরিচিতি সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, নোয়াখালীর সুবর্ণচরে কেন ধানের শীষে ভোট দিয়ে তাকে ফ্যাসিস্ট সরকারের লোকেরা নির্যাতন করেছে। ছাত্র-জনতার আন্দোলনে দেখেছেন কীভাবে নারী ও শিশুদের হেলিকপ্টার থেকে গুলি করে হত্যা করেছে। স্বৈরাচার পতন হয়েছে কিন্তু নারীরা এখনো মুক্ত হয়নি।

আরও পড়ুন:

সেলিমা রহমান বলেন, বাংলাদেশ যে মূল্যবোধে স্বাধীন হয়েছে সেই মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। তারা দেশের সব সামাজিক অর্থনৈতিক ব্যবস্থা ধ্বংস করে দিয়ে নিজেদের মতো করে আলাদা পৈশাচিক সমাজ ব্যবস্থা কায়েম করেছে।

পরিচিতি সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, দলটির যুগ্ম সম্পাদক আব্দুস সালাম আজাদ, দলটির সেচ্ছাসেবক সম্পাদক মীর সরফত আলূ সপু, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব নিপুণ রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

কেএইচ/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।