খেলাফত মজলিস

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে কার্যকর ব্যবস্থা নিতে হবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, অন্তর্বর্তী সরকারকে তাত্ত্বিক কথার পরিবর্তে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। নতুবা সরকারের প্রতি জনগণ ক্ষুব্ধ হয়ে উঠবে। জনগণ যদি বিক্ষুব্ধ হয় তাহলে এর ফলাফল ভালো হয় না।

সোমবার (৭ অক্টোবর) বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যুবসমাজের ভূমিকা শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, আমাদের অনৈক্যের কারণে ফ্যাসিবাদ যেনো ফিরে আসতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সুরক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে মনোনিবেশ করতে হবে।

আলোচনায় আরও অংশগ্রহণ করেন- খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, জাগপার সভাপতি রাশেদ প্রধান, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব অধ্যাপক আবদুল জলিল, সুপ্রিম কোর্টের আইনজীবি আকবর হোসেন, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রায়হান আলী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি আতিকুর রহমান মুজাহিদ, ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় সহ-সভাপতি মহিউদ্দিন জামিল, সহ-সাধারণ সম্পাদক শাব্বীর আহমাদ, খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হক, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল হোসাইন, উত্তর সভাপতি অধ্যাপক মাওলানা সাইফ উদ্দীন আহমদ খন্দকার, সাধারণ সম্পাদক মুফতী আজিজুল হক, জাতীয় শিশু কিশোর সংগঠন অংকুরের পরিচালক কাজী আরিফুর রহমান প্রমুখ।

এএএম/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।