সাবেক ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৩ পিএম, ০৫ অক্টোবর ২০২৪

রাজধানীর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে একটি বিক্ষোভ মিছিল রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে শ্যামলী ও খালেক পেট্রোলপাম্প হয়ে কল্যানপুণ নতুন বাজারে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বাঙলা কলেজ শাখা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম এরশাদ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন সংগঠনটির নেতারা। এসময় উপস্থিত ছিলেন হারুনুর রশিদ হারুন সাবেক সহ-সাধারণ সম্পাদক ও ওলি উল্লাহ ওলি সহ-সাধারণ সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও মিজানুর রহমান সাবেক সহ-সভাপতি সরকারি বাঙলা কলেজ ছাত্রদল ও খোরশেদ আলম বাবু যুগ্ম আহ্বায়ক মিরপুর থানা যুবদল
ও রিয়ান জোয়ার্দার যুগ্ম সাধারণ সম্পাদক বাঙলা কলেজ ছাত্রদল, সাব্বির আহমেদ সাবেক আহ্বায়ক ২৯ নম্বর ওয়ার্ড, মোহাম্মাদপুর থানা ছাত্রদল, আমিরুল ইসলাম, সাবেক সদস্য সচিব ৩১ নম্বর ওয়ার্ড ছাত্রদল প্রমুখ।

কেএইচ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।