তারেকের পক্ষে নিহত তানজিমের বাড়ি যাচ্ছেন ৭ সাবেক সেনা কর্মকর্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
নিহত লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন

কক্সবাজারে ছুরিকাঘাতে নিহত লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের পরিবারের প্রতি সমবেদনা জানাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সেনাবাহিনীর সাবেক সাত কর্মকর্তা তার বাড়ি যাচ্ছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বারিধারা থেকে তারা নিহত লেফটেন্যান্ট তানজিমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা করবেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

শায়রুল জানান, সেনাবাহিনীর সাবেক কর্মকর্তারা নিহত লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের টাঙ্গাইলের গ্রামের বাড়ি যাচ্ছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে নিহত তানজিমের পরিবারের প্রতি সমবেদনা জানাতে যাচ্ছেন তারা।

আরও পড়ুন

মেজর জেনারেল (অব.) ফজলে এলাহি আকবরের নেতৃত্বে সাবেক সেনা কর্মকর্তাদের মধ্যে রয়েছেন লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামসুজ্জামান, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিদ্দিক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) রশিদ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাঈদ, মেজর (অব.) সিদ্দিক, মেজর (অব.) মান্নান।

আইএসপিআর জানায়, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামে ডাকাতের ছুরিকাঘাতে নিহত হন লেফটেন্যান্ট মো. তানজিম ছারোয়ার নির্জন (২৩)।

আইএসপিআর আরও জানায়, লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন টাঙ্গাইল জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মেধাবী এই তরুণ সেনা কর্মকর্তা পাবনা ক্যাডেট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষে ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সের সঙ্গে বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে ২০২২ সালের ৮ জুন আর্মি সার্ভিস কোরে (এএসসি) কমিশন লাভ করেন।

কেএইচ/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।