যুবসমাজকে মাদক দূরে রাখতে নিয়মিত খেলাধুলার আয়োজন দরকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দিন মানিক বলেছেন, দেশের যুবসমাজকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখা এবং মাদক, সন্ত্রাস থেকে দূরে রাখতে নিয়মিত খেলাধুলার আয়োজন দরকার।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের গুলশান পশ্চিম থানার যুব বিভাগের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

যুব কল্যাণ পরিষদ ঢাকা মহানগরী উত্তর ঢাকা সিটি উত্তরের সকল যুবকদের সঙ্গে নিয়ে এ সমাজটাকে একটি আদর্শ, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত সমাজে পরিণত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে যুবসমাজকে ঐতিহাসিক ভূমিকা পালনের আহ্বান জানান।

টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ইয়াছিন আরাফাত। সভাপতিত্ব করেন গুলশান পশ্চিম থানার আমির মাহমুদুর রহমান আজাদ।

এএএম/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।