কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে খালেদার সাক্ষাৎ চূড়ান্ত হয়নি


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০৪ মে ২০১৬

বাংলাদেশে সফররত কুয়েতের প্রধানমন্ত্রী শেখ জাবের আল-মুবারক আল-হামাদ আল-সাবাহ এর সঙ্গে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাক্ষাতের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। এছাড়া কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাৎ হবে কিনা সে বিষয়টিও নিশ্চিত করে বলতে পারছেন না বিএপনি নেতারা।

বিএনপি সূত্রে জানা যায়, তিন দিনের রাষ্ট্রীয় সফরে আসা কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাতের বিষয়টি চূড়ান্ত হয়নি। তবে সাক্ষাতের বিষয়ে সফরের শেষ দিন (বৃহস্পতিবার বিকেল) পর্যন্তও অপেক্ষা করা হবে।

চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, কুয়েতের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হবে কিনা এ বিষয়ে এখনো তাকে কিছু জানানো হয়নি।

তবে বিএনপির একজন সিনিয়র নেতা নাম প্রকাশ না করার শর্তে জাগো নিউজকে বলেন, ভারত, পাকিস্তান কিংবা সৌদি আরবের প্রধানমন্ত্রী হলে বিষয়টির বেশি গুরুত্ব থাকতো। কুয়েতের প্রধানমন্ত্রী অফিসিয়াল সফরে এসেছেন। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয় কিনা সেটা কাল (বৃহস্পতিবার) বুঝা যাবে।

উল্লেখ্য, তিন দিনের সরকারি সফরে মঙ্গলবার ঢাকায় এসেছেন কুয়েতের প্রধানমন্ত্রী শেখ জাবের আল-মুবারক আল-হামাদ আল-সাবাহ। মঙ্গলবার বিকালে বিশেষ বিমানে হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে সেখানে তাকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরের ভিভিআইপি টারমাকের কাছে কুয়েতের প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।