শেখ হাসিনার জন্য আমার কষ্ট হয়: ফারুক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
অন্তর্বতী সরকারের কাছে প্রত্যাশা শীর্ষক আলোচনা সভা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, আমার কষ্ট হয় শেখ হাসিনার জন্য। প্রায় ১৬ বছর বাংলাদেশের চিফ জাস্টিস থেকে শুরু করে সব সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে তছনছ করে দিয়েছে ক্ষমতায় থাকার জন্য। সেই দানব ব্যক্তিটি এখন পলাতক, তার কর্মের জন্য।

শনিবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) উদ্যোগে অন্তর্বতী সরকারের কাছে প্রত্যাশা শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, শেখ হাসিনা পালিয়ে না গিয়ে যদি দেশে থাকতেন, তাহলে বুঝতাম আপনি শেখ মুজিবের কন্যা। আমি এখন বিশ্বাস করি না আপনি শেখ মুজিবের কন্যা।

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, জনপ্রতিনিধির হাতে অবিলম্বে ক্ষমতা হস্তান্তর করার একটি প্রক্রিয়া সৃষ্টি করতে হবে। আপনার (প্রধান উপদেষ্টা) সততা, বিশ্বব্যাপী খ্যাতি, কোনটাই অস্বীকার করি না। বাংলাদেশের কোনো জনগণ আপনাকে অবিশ্বাস করবে না। কিন্তু একটা জিনিস আপনাকে লক্ষ্য করতে হবে, বাংলাদেশে আপনার মতো ব্যক্তিকেও ১৪ তলা পর্যন্ত পায়ে হেঁটে উঠতে হয়েছে। লিফট বন্ধ করে দিয়েছে শেখ হাসিনা।

ফারুক বলেন, অহংকার করে আওয়ামী লীগের পতন হয়েছে। আমি বিশ্বাস করি আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ঘুরে দাঁড়াতে পারবে না। ড. ইউনূস জঞ্জালমুক্ত একটি নির্বাচন দিবে ১৯৯১ সালের মতো। সেই নির্বাচনের মাধ্যমে আমার প্রিয় নেতা বাংলাদেশে আসবে, জনপ্রতিনিধি হবে, সরকার গঠন করবে।

আলোচনা সভায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকসহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

কেএইচ/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।