মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩২ এএম, ০৯ সেপ্টেম্বর ২০২৪

জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (৯ সেপ্টেম্বর)। নারীর ক্ষমতায়নের লক্ষ্যে ১৯৭৮ সালের এই দিনে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন বেলা ১১টায় রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ করা হবে। অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি এবং স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ও অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর শাখার নেতাকর্মীরা থাকবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি প্রসঙ্গে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বলেন, দেশের পূর্বাঞ্চলে ভয়াবহ বন্যার কারণে এবার মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী সীমিত পরিসরে পালিত হবে। মহিলা দলের নেতাকর্মীরা এখন ত্রাণসামগ্রী নিয়ে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে।

কেএইচ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।