চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিককে কারণ দর্শানোর নোটিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৩ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২৪
চাঁদপুর বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক/ছবি সংগৃহীত

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিককে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। দলের পক্ষ থেকে এ নোটিশ দেওয়া হয়েছে বলে দপ্তর সূত্রে জানা গেছে।

সম্প্রতি সাংবাদিক জুলকার নাইন সামি তার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে বিএনপি নেতা ফরিদ উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তোলেন। ধারণা করা হচ্ছে এ কারণে বিএনপির এই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিককে কারণ দর্শানোর নোটিশ

সাংবাদিক জুলকার নাইন সামি ফেসবুকে লেখেন, ‘বেশ ঝামেলার মধ্যেই পড়লাম, চাঁদপুরের পৈতৃক সম্পদ বেহাত হওয়ার দশা, যদিও আমার ধারণা নাই কোথায় কি আছে, আমার চাচা ও অন্যান্য আত্মীয়দের ভাষ্য অনুযায়ী স্থানীয় বিএনপি সমর্থিত একটি গোষ্ঠী আমাদের পৈতৃক সম্পদ জবরদখল করেছে, আর ব্রিগেডিয়ার জেনারেল হাসিনা নামের এক মহিলা চিকিৎসক এবং তার স্বামী নূরু ইঞ্জিনিয়ার এসবের নেপথ্যে কাজ করছে। আজ বিএনপির স্থানীয় নেতা ফরিদ উদ্দিন মানিকের সাথে আমার চাচারা সাক্ষাত করলে, তাঁদেরকে বলা হয়েছে "আপনিতো আওয়ামী লীগ করতেন, ভিটা থিকা যদি আপনাকে উচ্ছেদ করে দেই তাহলে কি করবেন? আপনাকে ভিটা থেকে উচ্ছেদ করার ক্ষমতা আমার আছে। আমি কখনোই আমার ব্যক্তিগত সমস্যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে চাইনি, কিন্তু এই যদি হয় অবস্থা তাহলে তো সমস্যা ভয়াবহ।’

কেএইচ/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।