রাতে দেশে ফিরছেন মির্জা ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে বিএনপি মহাসচিবের।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

গত ১ সেপ্টেম্বর সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে সস্ত্রীক সিঙ্গাপুর যান মির্জা ফখরুল।

সম্প্রতি সমসাময়িক ইস্যু নিয়ে মির্জা ফখরুল বলেন, সঠিক রাজনীতির মাধ্যমে দেশ পুনর্গঠনে বিএনপি প্রতিজ্ঞাবদ্ধ, যত বাধাই আসুক, সব চ্যালেঞ্জ মোকাবিলা করে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন, পেছনে দেখার সময় নেই, স্বৈরাচারমুক্ত বাংলাদেশে বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠাই বিএনপির লক্ষ্য।

মির্জা ফখরুল বলেন, বিএনপি এখন নিঃসন্দেহে বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। তারেক রহমানের নেতৃত্বে দীর্ঘ ১৬ বছর ধরে গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা সংগ্রাম করেছি। নির্বাচনী ব্যবস্থাকে পুনরায় সংস্কার করে সেখানে তত্ত্বাবধায়ক বা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থার সংগ্রাম ছিল।

একই সঙ্গে দেশের ভেঙে দেওয়া সরকারি প্রতিষ্ঠানগুলো ঠিক করে আবারও অর্থনীতির চাকা সচল করাই বিএনপির উদ্দেশ্য ছিল বলে জানান তিনি।

কেএইচ/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।