সালাহউদ্দিন ও খোকনকে বিএনপির কারণ দর্শানোর নোটিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ এবং যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ এবং যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিএনপি।

সোমবার (২ সেপ্টম্বর) বিকেলে এই দুই নেতার ঢাকার বাসায় কারণ দর্শানোর নোটিশ পৌঁছানো হয়। বিএনপির দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত ও সমালোচিত ব্যবসায়ী গোষ্ঠী এস আলমের মালিকানাধীন গাড়িতে চড়ে গত বুধবার কক্সবাজারে নিজ এলাকায় গিয়ে সংবর্ধনা নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ। এ নিয়ে বিতর্ক সৃষ্টি হলে সংবাদ সম্মেলন করে দুঃখপ্রকাশ করেন তিনি।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে সালাহউদ্দিন আহমেদ গুলশানের বাসভবনে সাংবাদিকদের বলেন, ‘জানা ছিল না এটা এস আলমের গাড়ি। চেক করার সুযোগ ছিল না। এই খবরের বিভ্রান্তি ছড়িয়েছে। তারপরও আমার অনিচ্ছাকৃত ভুলের জন্য দুঃখপ্রকাশ করছি।’

খায়রুল কবির খোকনের বিরুদ্ধে অভিযোগ হলো সম্প্রতি তিনি ঢাকার গুলশানের একটি হোটেলে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প বাণিজ্য উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালার সঙ্গে গোপন বৈঠক করেন।

কেএইচ/এমআইএইচএস/এমএমএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।