প্রধান উপদেষ্টার বৈঠকের ভিডিও ধারণ, এলডিপি নেতা নেয়ামুল বহিষ্কার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

প্রধান উপদেষ্টার সঙ্গে মতবিনিময়ের ভিডিও ধারণ করায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য নেয়ামুল বশিরকে সাময়িক বহিষ্কার করেছে দলটি।

রোববার (১ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ।

এর আগে শনিবার এলডিপির দপ্তর সম্পাদক মো. মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ আগস্ট বিকেল ৫টায় অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার আমন্ত্রণে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদের নেতৃত্বে ৫ সদস্যের একটি প্রতিনিধি দল আলোচনায় অংশ নেয়।

আলোচনা চলাকালীন বিনা অনুমতিতে গোপনে দলের মহাসচিব ড. রেদোয়ান আহমেদের বক্তব্য দলের প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির ভিডিও রেকর্ড করেন। যা গর্হিত অপরাধ। এ অপরাধ প্রমাণিত হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। এছাড়া কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, এ মর্মে আগামী ৭ কার্যদিবসের মধ্যে যথাযথ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

কেএইচ/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।