বন্যাদুর্গত এলাকায় ছাত্রদলের মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ৩০ আগস্ট ২০২৪

দেশের বন্যাদুর্গত এলাকায় মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। শুক্রবার (৩০ আগস্ট) বন্যাদুর্গত ফেনী জেলার পরশুরাম উপজেলার দুর্গাপুর প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করে তারা। সারাদিন চার শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা দেন দলটির নেতাকর্মীরা।

বন্যাদুর্গত এলাকায় ছাত্রদলের মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

এসময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. বাদশা, সহ-সাধারণ সম্পাদক ও বেসরকারি মেডিকেলের ভারপ্রাপ্ত সভাপতি ডা. এরফান খান নিবিড়, চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক ডা. সাদ্দাম, ইউএসটিসি ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ডা. বিষু, ডা. ওমর, বেসরকারি মেডিকেল কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মমি, ডা. তুষার, বেসরকারি মেডিকেলের সহ-সম্পাদক ডা. রানা ম্যান্ডি ডেন্টাল কলেজ ছাত্রদল নেতা ডা. আবরার, বরিশাল মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. হাসিবুল হাসান, ঢাকা দক্ষিণ ছাত্রদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাফি, শাহবাগ থানা ছাত্রদলের সদস্য সচিব শাকিল হোসেন সাদ্দামসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বন্যাদুর্গত এলাকায় ছাত্রদলের মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

চিকিৎসা সেবার বিষয়ে ডা. বাদশা বলেন, দেশের যে কোনো দুর্যোগে ছাত্রদলের মেডিকেল টিম সর্বদা জনগণের পাশে ছিল। অতীতের ধারাবাহিকতায় আমরা এবারও ছুটে এসেছি। ভবিষ্যতেও দেশ ও জাতির যে কোনো ক্রান্তিলগ্নে ছাত্রদলের নেতাকর্মীরা সামনের সারিতে থেকে ভূমিকা পালন করবে।

এমএইচএ/এমআইএইচএস/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।