বায়তুল মোকাররমের উত্তর গেটে পুলিশের কড়াকড়ি, আটক ৩

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ১৭ জুলাই ২০২৪

কোটা সংস্কার আন্দোলনে নিহত শিক্ষার্থীদের গায়েবানা জানাজা বায়তুল মোকাররম মসজিদে আজ (১৭ জুলাই) বাদ জোহর পড়ার ঘোষণা দিয়েছে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল। কিন্তু এর আগেই সেখানে কড়াকড়ি আরোপ করেছে পুলিশ।

সরেজমিনে দেখা গেছে, বায়তুল মোকাররম ও এর আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকে সেখানে সতর্ক দৃষ্টি রাখছে পুলিশ। এর মধ্যে মসজিদের উত্তর গেটে মাইক লাগানোর চেষ্টা করলে মাইকসহ তিনজনকে আটক করে পল্টন থানায় নিয়ে যায় পুলিশ। তবে এ বিষয়ে উপস্থিত পুলিশের কোনো কর্মকর্তা মন্তব্য করতে রাজি হননি।

গতকাল রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচির ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে মঙ্গলবার যারা নিহত হয়েছেন, তাদের জন্য আজ বাদ জোহর সারা দেশে গায়েবানা জানাজা কর্মসূচি ঘোষণা করে দলটি। যুগপৎভাবে ঢাকায় বায়তুল মোকাররমের উত্তর গেটে এই কর্মসূচি পালিত হওয়ার কথা রয়েছে।

কেএইচ/এমআরএম/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।