দেশকে বিভক্তির দিকে ঠেলে দিচ্ছে সরকার: খসরু

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১৫ জুলাই ২০২৪

সরকারি চাকরিতে কোটা সমস্যার সমাধান না করে সরকার দেশকে বিভক্তির দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আন্দোলনকারীদের ওপর হামলা করে কোটা সমস্যার সমাধান করা যাবে না।

সোমবার (১৫ জুলাই) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে দুটি রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

যুগপৎ আন্দোলন থাকা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের সঙ্গে ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ ও গণঅধিকার পরিষদের একাংশের সঙ্গে বৈঠক করেন বিএনপির নেতারা। বৈঠকে আগামীদিনের আন্দোলনের কৌশল ও কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

বৈঠক শেষে বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী কোটা সংস্কারের আন্দোলনে থাকা শিক্ষার্থীদের নামে মামলার প্রতিবাদ জানান। তাদের ওপর হামলার নিন্দা জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘বহিরাগতরা আন্দোলনকারীদের ওপর হামলা চালিয়েছে। সরকার কোটা সমস্যার সমাধান না করে দেশকে বিভক্তির দিকে ঠেলে দিচ্ছে।’

কেএইচ/এমএএইচ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।