প্রশ্নফাঁস: আবেদপুত্র সিয়ামকে ছাত্রলীগ থেকে অব্যাহতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৮ জুলাই ২০২৪

প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে অব্যাহতি দিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। সোমবার (৮ জুলাই) মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সিয়াম আলোচনায় আসা সৈয়দ আবেদ আলীর ছেল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থি কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে (ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো।

আরও পড়ুন

এ ব্যপারো ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ জাগো নিউজকে বলেন, আমরা তাকে অব্যাহতি দিয়েছি। তার বাবা প্রশ্নফাঁসের অভিযোগে আটক রয়েছেন। তার সঙ্গে তিনিও আটক রয়েছেন। আমরা বিভিন্ন মাধ্যম থেকে জানতে পেরেছি যে তিনি গ্রেফতার হয়েছেন। তখন আমরা সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি।

তিনি বলেন, আমরা কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনা করেই অব্যহতির সিদ্ধান্ত দিয়েছি।

এমএইচএ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।