ওলামা দলের ঢাকা মহানগরের নতুন আহ্বায়ক কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০৫ জুলাই ২০২৪

জাতীয়তাবাদী ওলামা দল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উভয় কমিটিই ১১ সদস্যবিশিষ্ট।

মহানগর উত্তরে হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম চৌধুরীকে আহ্বায়ক ও হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলামকে সদস্যসচিব এবং দক্ষিণে মাওলানা মো. আলমগীর হোসেন খলিলীকে আহ্বায়ক ও মাওলানা মো. ফারুক হোসাইনকে (রুদ্র) সদস্যসচিব করা হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) ওলামা দলের কেন্দ্রীয় আহ্বায়ক মাওলানা কাজী মো. সেলিম রেজা এবং সদস্যসচিব অ্যাডভোকেট মাওলানা কাজী মোহাম্মদ আবুল হোসেন সংগঠনের মহানগর উত্তর ও দক্ষিণের এ কমিটি অনুমোদন দিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর
আহ্বায়ক হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম চৌধুরী, সদস্যসচিব হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এম আশরাফুল আলম।

যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. হিজবুল্লাহ ফরহাদ, হাফেজ মাওলানা মো. আনিছুর রহমান, হাফেজ মাওলানা মো. নেয়ামত উল্লাহ, হাফেজ মাওলানা মো. ওয়ালী উল্লাহ, হাফেজ মো. আবু লাইচ, মাওলানা মো. মিজানুর রহমান, মাওলানা মো. মোরতাজ ও মাওলানা মো. জামাল উদ্দিন চাকলাদার।

ঢাকা মহানগর দক্ষিণ
আহ্বায়ক মাওলানা মো. আলমগীর হোসেন খলিলী, সদস্যসচিব মাওলানা মো. ফারুক হোসাইন (রুদ্র), সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. শফিকুল ইসলাম সজিব।

যুগ্ম আহ্বায়ক মাওলানা গাজী আবু বকর শিবলী, মাওলানা মো. মাহফুজুর রহমান, মাওলানা আবদুস সোবহান, মাওলানা মো. নুরে আলম সিদ্দিকী, মাওলানা মো. শহিদুল ইসলাম শাওন, মাওলানা মো. দেলোয়ার হোসেন (আলতু), মাওলানা মো. মিজানুর রহমান ও মাওলানা মো. হাবিবুর রহমান।

এর আগে গত ২ মে ওলামা দল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটি এবং অধীন থানা কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করা হয়।

কেএইচ/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।