খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে ফিরবো না: সেলিমা রহমান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২৯ জুন ২০২৪
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান/ ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নতুন করে লড়াই শুরু হয়েছে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া ঘরে ফিরে না যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, এ লক্ষ্যে আজ নেতাকর্মীদের শপথ নিতে হবে। আমাদের ঐক্যবদ্ধভাবে এ লড়াই করতে হবে।

শনিবার (২৯ জুন) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে সেলিমা রহমান এসব কথা বলেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশ করছে বিএনপি।

আরও পড়ুন

খালেদা জিয়াকে গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক হিসেবে অভিহিত করে সেলিমা রহমান বলেন, খালেদা জিয়া আজ কারাবন্দি। তার মুক্তির দাবিতে নতুন করে লড়াই শুরু হয়েছে। ঐক্যবদ্ধভাবে আমাদের এ লড়াই করতে হবে। আমাদের শপথ নিতে হবে, খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া আমরা ঘরে ফিরে যাবো না।

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সঞ্চালনা করছেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কেএইচ/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।