নয়াপল্টনে ককটেল বিস্ফোরণ, অভিযোগ ছাত্রদলের পদবঞ্চিতদের বিরুদ্ধে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২৫ জুন ২০২৪
৩-৪টি ককটেল বিস্ফোরণ হয়

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে নয়াপল্টনে শুভেচ্ছা মিছিল করেছেন পদধারীরা। এর আগে সেখানে ৩-৪টি ককটেল বিস্ফোরণ হয়। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

মঙ্গলবার (২৫ জুন) বিকেল পৌনে ৫টার দিকে বিএনপির কার্যালয়ের সামনে ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন নেতাকর্মীর সঙ্গে কথা বলে জানা যায়, কমিটিতে পদ না পাওয়ায় ক্ষুব্ধ ছিলেন নেতাকর্মীরা। ফলে পদবঞ্চিত নেতারা সরাসরি ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও তাদের অনুগত কর্মীরা এ ঘটনা ঘটিয়েছেন।

নয়াপল্টনে ককটেল বিস্ফোরণ, অভিযোগ ছাত্রদলের পদবঞ্চিতদের বিরুদ্ধে

তবে কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটিতে পদ না পাওয়া জিহাদুল রঞ্জু বলেন, কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ সম্পর্কে আমরা কিছুই জানি না। সদ্য ঘোষিত কমিটির অনিয়ম ধামাচাপা দিতে সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেরাই এ নাটক করে থাকতে পারেন।

আরও পড়ুন: 

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির জাগো নিউজকে জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে নেতাকর্মীদের শুভেচ্ছা মিছিল হয়।

কেএইচ/এমএইচএ/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।