বাজেটকে স্বাগত জানাতে গিয়ে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ১৮

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৭ জুন ২০২৪

চট্টগ্রামের আনোয়ারায় বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলে করতে গিয়ে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছেন পুলিশসহ ১৮ জন।

শুক্রবার (৭ জুন) বিকেলে উপজেলার বন্দর কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সাবেক ভূমিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক, অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপির অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সরকারের প্রস্তাবিত ২০২৪-২৫ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে শুক্রবার বিকেল ৪টায় আনন্দ মিছিলের কর্মসূচির ঘোষণা দেয় স্থানীয় আওয়ামী লীগ। জুমার নামাজের পর থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে জড়ো হতে থাকে। একপর্যায়ে অবস্থানরত নেতাকর্মীরা দুপক্ষে বিভক্ত হয়ে পড়ে। পরে দুপক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম. এ মান্নান চৌধুরী ও পুলিশ সদস্য মোহাম্মদ জাবেরসহ ১৮ জন আহত হন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, বাজেট পরবর্তী স্বাগত মিছিলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ অনেকে আহত হয়েছে। পরিস্থিতি এখন আমাদের নিয়ন্ত্রণে।

এএজেড/এমএইচআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।