সিটি ও উপনির্বাচনের ভোট

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শুরু ১ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৮ জানুয়ারি ২০২৪

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত সিটি করপোরেশন ও পৌরসভার মেয়র এর শূন্য পদে এবং ইউনিয়ন পরিষদের সাধারণ উপনির্বাচনের মনোনয়ন ফরম বিতরণ করবে জাতীয় পার্টি।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে বিষয়টি জানান জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম।

এক বিবৃতিতে তিনি বলেন, আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য সিটি করপোরেশন ও পৌরসভার মেয়র এর শূন্য পদে এবং ইউনিয়ন পরিষদের সাধারণ/উপ-নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে দলীয় প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিতরণ করবে জাতীয় পার্টি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির বনানী চেয়ারম্যানের কার্যালয় থেকে আগামী ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে ১২ ফেব্রুয়ারি সোমবার ২০২৪ (শুক্রবার বাদে) পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণ করা হবে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ বনানীতে চেয়ারম্যান কার্যালয়ের দপ্তর থেকে মনোনয়ন ফরম গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

নির্বাচন কমিশন জানায়, আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশনের সাধারণ নির্বাচন, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর, বরিশাল সিটি করপোরেশনের ৮ নম্বর ও ২২ নম্বর সাধারণ আসনের কাউন্সিলরের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএম/এসএনআর/এসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।