মগবাজারে যুবদলের মিছিলে হামলার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

হরতালের সমর্থনে যুবদলের মিছিলে হামলার অভিযোগ উঠেছে। এদিকে বিএনপির ডাকে চলছে ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচি। এর সমর্থনে বিক্ষোভ মিছিল করেছেন যুবদলের নেতাকর্মীরা।

শনিবার (৬ জানুয়ারি) সকালে মৌচাক থেকে মগবাজার ওয়ারলেস গেট পর্যন্ত এ বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় ক্ষমতাসীন দলের নেতাকর্মী এবং পুলিশ যুবদলের মিছিলে হামলা করেছে বলে অভিযোগ করেছেন যুবদলের কেন্দ্রীয় নেতা মাহমুদুল হাসান বাপ্পি।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সহ-সাধারণ সম্পাদক শাহ্ নাসিরউদ্দিন রুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, সহ-ক্রীড়া সম্পাদক, আমানউল্লাহ বিপুল, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কে এস এম মুসাব্বির শাফী, সহ-মানবাধিকার সম্পাদক মাহাবুব আলম আক্তার, সহ-পাঠাগার সম্পাদক সাজিদ হাসান বাবু, সদস্য মিজানুর রহমান সুমন, সাইদুর রহমান শামীম, হেদায়েত হোসেন ভূইয়া ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহ্বায়ক সদস্য রাশেদ আল আমিন শুভ এবং যুবদল নেতা শফিকুল ইসলাম ইমন, অ্যাডভোকেট এমদাদুল হক ইমরান, কাজী মনজুর রহমান, আল আমিন হোসাইন, ফখরুল বিন খালেক, সাইফুল বাছির সোহেল।

কেএইচ/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।