জনগণ সরকারের নির্বাচনী সার্কাস দেখছে: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:০৩ এএম, ০৪ জানুয়ারি ২০২৪

জনগণ সরকারের নির্বাচনী সার্কাস দেখছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। বুধবার (৩ জানুয়ারি) দুপুরে নগরীর চকবাজার কাপাসগোলা ও ধুনির পুল এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরিতে চকবাজার থানা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ডা. শাহাদাত এ মন্তব্য করেন।

তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে স্থানীয় ব্যবসায়ী, দোকানদার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

এসময় ডা. শাহাদাত আরও বলেছে, আগামী ৭ জানুয়ারি বাংলাদেশে কোনো নির্বাচন হচ্ছে না। এটি একটি ভাগ বাটোয়ারার তামাশার নির্বাচন। একজনের মালিকানায় নৌকা, লাঙ্গল, ট্রাক ও ঈগল, সব একই কোম্পানির পণ্য। এ নির্বাচন দেশের মালিক জনগণের নির্বাচন নয়। জনগণকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে একটি ডামি নির্বাচন করে সরকার বিদেশিদের দেখাতে চায়, দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হচ্ছে। অথচ নির্বাচন নিয়ে জনগণের কোনো আগ্রহ নেই।

এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, সদস্য মো. কামরুল ইসলাম, মহানগর বিএনপি নেতা শহিদুল ইসলাম চৌধুরী, ডা. এস এম সারোয়ার আলম, দিদারুল আলম, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসাইন, বিএনপি নেতা মো. মহসিন, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারভেজ সুজন, চকবাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলু, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু ফয়েজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা শেখ রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল আলম শিপু, কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মো. সেকান্দর, ইকবাল হোসেন জিসান, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দীন কাদের আসাদ প্রমুখ।

ইকবাল হোসেন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।