প্রচারণায় গিয়ে ফের নৌকা সমর্থকদের তোপের মুখে হুইপ সামশুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২৩ ডিসেম্বর ২০২৩

গণসংযোগে গিয়ে ফের নৌকা সমর্থকদের তোপের মুখে পড়েছেন স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। শনিবার বিকেলে চট্টগ্রামের পটিয়ায় দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এসময় হুইপ সামশুল হক চৌধুরীকে দেখে নৌকার সমর্থকরা ‘ভুয়া ভুয়া’ বলে স্লোগান দেন। এতে দুই পক্ষের মধ্যে ছড়িয়ে পড়ে উত্তেজনা। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসন থেকে এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সামশুল হক। এর আগে তিনি এ আসনে তিনবার সংসদ সদস্য হন। কিন্তু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি। তার বদলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়।

ফলে সামশুল হক চৌধুরী স্বতন্ত্র হিসেবে ঈগল প্রতীকে নির্বাচন করছেন। এতে আওয়ামী লীগের বড় একটি অংশ তার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। এর আগেও নির্বাচনী প্রচারণায় গেলে নৌকা সমর্থকদের তোপের মুখে পড়েছিলেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান জানিয়েছেন, ঈগলের প্রার্থী দক্ষিণ ভুর্ষি ইউনিয়নে প্রচারণায় গেলে নৌকার সমর্থকদের সামনে পড়ে যান। এসময় দুই পক্ষের কর্মী-সমর্থকরা স্লোগান পাল্টা স্লোগান দিলে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গত দুদিন আগে উপজেলার কাশিয়াইশ ইউনিয়নে প্রচারণায় গেলে সামশুল হক চৌধুরী দলীয় নেতাকর্মীদের তোপের মুখে পড়েন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তার গাড়িবহরে হামলা করেন। এ ঘটনায় থানায় একটি মামলাও হয়।

এমডিআইএইচ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।