স্মৃতিসৌধে পিপলস পার্টির শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৬ ডিসেম্বর ২০২৩

মহান বিজয় দিবসে বাংলাদেশ পিপলস পার্টির (বিপিপি) নেতৃবৃন্দ সাভারের সৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

এসময় দলটির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী বলেন, বর্তমান ফ্যাসিবাদি সরকার মুক্তিযুদ্ধের চেতনা ভূলুণ্ঠিত করেছে। বাঙালির মুক্তি এখনো আসে নাই। ভাত এবং ভোটের অধিকার কেড়ে নিয়েছে এই অবৈধ সরকার। এদেশে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য বাংলাদেশ পিপলস পার্টি আন্দোলন করছে এবং জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

দলটির মহাসচিব আব্দুল কাদের বলেন, এ সরকার গত ১৫ বছরে এই দেশকে শোষণ করছে। শেয়ারবাজার ধ্বংস করেছে, ব্যাংকগুলোকে ধ্বংস করেছে, মাল্টি প্রজেক্টের নামে মাল্টি দুর্নীতি করছে। আজ শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে, চিকিৎসা খাত পঙ্গু হয়ে গেছে, অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। এভাবে একটা স্বাধীন রাষ্ট্র চলতে পারে না। এরা আবারও একটি পাতানো নির্বাচন করে ক্ষমতা দখল করার পাঁয়তারা করছে। তবে জনগণ এবার এই অবৈধ সরকারের পরিকল্পনা ভেস্তে দেবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, রফিকুল ইসলাম খান রনো, প্রেসিডিয়াম মেম্বার তাসলিমা নাজনীন, নাজমা আক্তার, ভাইস চেয়ারম্যান খাদিজা রহমান, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জসিম সরদার, শ্রম বিষয়ক সম্পাদক লিটন জোয়ার্দার, কৃষি বিষয়ক সম্পাদক ওবায়দুল চাকলাদার প্রমুখ।

কেএইচ/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।