নৌকার টিকিট পেয়ে উচ্ছ্বসিত নেতারা, কর্মীদের আনন্দ-উল্লাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রার্থী ঘোষণার পর উচ্ছ্বাস প্রকাশ করেন মনোনয়ন পাওয়া নেতারা। অনুসারীদেরও আনন্দ-উল্লাস করতে দেখা যায়।

এদিন প্রার্থী ঘোষণাকে কেন্দ্র করে কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপচেপড়া ভিড় দেখা যায়। আশপাশের সড়কেরও অবস্থান নেন নেতাকর্মীরা। দুপুর থেকে স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে দলীয় কার্যালয় এলাকা।

মনোনয়ন পাওয়া নেতাকর্মীরাও ভিড় করেন দলীয় কার্যালয়ে। মনোনয়ন ঘোষণার সময় নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ চত্বর। প্রার্থীদের নামে নামে স্লোগান দিতে থাকেন অনুসারীরা। এসময় মনোনয়ন না পাওয়া প্রার্থীর অনুসারীদের ক্ষোভ প্রকাশ করতেও দেখা যায়।

jagonews24

আরও পড়ুন>> আওয়ামী লীগের প্রার্থী তালিকা, কে কোথায় দেখে নিন

এসময় কথা হয় ঢাকা-৭ আসনে মনোনয়ন পাওয়া সোলায়মান সেলিমের সঙ্গে। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ মনোনয়ন পেয়েছি। বাবা সঙ্গে আছেন। আগে বাবা কাজ করে গেছেন, এখন আমি করবো। পুরান ঢাকার মানুষের কল্যাণে কাজ করবো, এটাই একমাত্র লক্ষ্য।’

এর আগে সংবাদ সন্মেলনে সারাদেশে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করেন ওবায়দুল কাদের। তবে কুষ্টিয়া-২ ও নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থীর নাম ঘোষণা দেননি। সোমবার (২৭ নভেম্বর) এই দুই আসনে প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

আরএএস/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।