তৃতীয় বছরে সাকিব-শিশির দম্পতি


প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১২ ডিসেম্বর ২০১৪

১২-১২-১২। বিশেষ একটি দিন ছিল। এ রকম একটি দিনকে অনেকেই অনেকভাবে স্মরণীয় করে রেখেছেন। বাংলাদেশের ক্রিকেট অন্তঃপ্রাণ সাকিব আল হাসান এই দিনে বিয়ের পিঁড়িতে বসে স্মরণীয় করে রেখেছেন। ওই দিনে, দুই বছর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব জীবনসঙ্গী হিসেবে উম্মে আহমেদ শিশিরকে বেছে নিয়েছিলেন।

শুক্রবার রাত ১২টার পর হোটেল ওয়েস্টিনে কেক কেটে বিবাহ বার্ষিকী উদযাপন করেন তারকা এই দম্পতি। তবে ওয়েস্টিনের আয়োজন সম্পর্কে কোন ধারণা ছিল না শিশিরের! শিশিরকে সারপ্রাইজ দিতেই সাকিবের এই আয়োজন।


১২.১২.১২ তারিখে বিয়ে করলেও বিয়ের ঠিক ১ বছর ৩ দিন পর বিবাহোত্তর সংবর্ধনাটি ঘটা করে আয়োজন করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে শিশিরের সঙ্গে পরিচয় সাকিবের। পরিচয় থেকে প্রণয়। দুই বছর প্রেম করার পর সাকিব-শিশির জুটি বাঁধেন। শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। থাকতেন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে। সেখানেই পড়াশোনা করেছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।